36 C
আবহাওয়া
২:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

বিএনএ, সাভার: সাভারে অভিযান চালিয়ে ইকবাল শিকদার (৩৭) নামে এলাকার এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, বুধবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে সাভারের রাজফুলবাড়ীয়া শ্যামলী পাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ইকবাল শিকদার (৩৭) বরিশাল জেলার উজিরপুর থানার সাতলা শিকদারবাড়ী এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। বর্তমানে কেরানীগঞ্জের ঘাটেরচর স্কুল গলি এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে সাভার থানাধীন এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সাভারের রাজফুলবাড়ীয়া শ্যামলী পাম্পের সামনে কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।এমন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) নির্দেশনায় এসআই মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এ সময় ইয়াবাসহ  এলাকার এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  তার নিকট হতে ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ইমরান খান, বিএম

Loading


শিরোনাম বিএনএ