28 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটি সড়ক পরিবহন কর্তৃপক্ষের অফিসে দুদকের অভিযান

রাঙামাটি সড়ক পরিবহন কর্তৃপক্ষের অফিসে দুদকের অভিযান


বিএনএ, রাঙামাটি : সিএনজিচালিত অটোরিকশার নিবন্ধনে অনিয়ম ও অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ খতিয়ে দেখতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) রাঙামাটি অফিসে ঝটিকা অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে এই অভিযানটি চালানো হয়।

জানা গেছে, দুদক রাঙামাটি কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক আহমেদ ফরহাদ হোসেন ও সহকারী পরিচালক আকিব রায়হানের নেতৃত্বে অভিযান চালান কার্যালয়ের কর্মকর্তা ও সদস্যরা। এসময় বেশ কিছু নথি নিয়ে গেছেন দুদকের কর্মকর্তারা।

কর্মকর্তারা জানান, অভিযোগের ভিত্তিতে তারা অভিযানে এসেছেন। অভিযানে নথি ও বিভিন্ন বিষয় খোঁজ নিয়ে অনিয়মের সত্যতা পেয়েছেন।

দুদক রাঙামাটি সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. শফিউল্ল্যাহ বলেন, বিআরটিএ রাঙামাটি কর্তৃপক্ষের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকায় আমাদের টিম সেখানে অভিযান চালায়। এসময় তাদের কাছ থেকে কিছু নথিপত্র নেওয়া হয়েছে। পরবর্তীতে যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য যে, রাঙামাটি শহরে যোগাযোগের একমাত্র মাধ্যম সিএনজি। বর্তমানে সিএনজির নতুন নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়। এতে নিবন্ধনের নামে বাড়তি অর্থ আদায়ের অভিযোগ চালকদের।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ