38 C
আবহাওয়া
৩:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাই বিএনপির সভাপতিসহ ৯ নেতাকর্মী আটক

ধামরাই বিএনপির সভাপতিসহ ৯ নেতাকর্মী আটক


বিএনএ, সাভার: ঢাকার ধামরাই উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিনসহ ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টায় সারাদেশের মতো ধামরাই উপজেলা বিএনপির নেতাকর্মীরা বিএনপি নেতা তমিজের নেতৃত্বে সরকার পতন ও তত্ববধায়ক প্রথার দাবিতে আন্দোলনের অংশ নিলে পুলিশ নেতাকর্মীকে আটক করে।

বিএনপির দলীয় সূত্র জানায়, আমরা সোমবার সকালে আমাদের নেতা উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তমিজ উদ্দিনের আহ্বানে সরকার পতন ও তত্ববধায়ক প্রথার দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচীতে অংশগ্রহণ করি।  পৌর শহরের সীমা সিনেমা হল রোডের কৃষাণ মার্কেটের সামনে কর্মসূচী পালনের জন্য অংশগ্রহণ করি।  এসময় ধামরাই থানার ওসি তদন্ত মোহাম্মদ ওয়াহিদ পারভেজের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ এসে চারদিকে থেকে আমাদের ঘিরে ফেলে। এরপর কমান্ডো স্টাইলে ধীরে ধীরে ৯ জন নেতাকর্মীসহ আটক করে। এরপর তাদরেকে টানতে টানতে পুলিশ ভ্যানে তুলে থানায় নিয়ে যায়। এসময় নেতাকর্মীরা বিভিন্ন দিকে ছত্রভঙ্গ হয়ে যায়।

পরবর্তীতে নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে পুলিশ তল্লাশি অভিযান চালায়। এতে নেতাকর্মীদের মাঝে নেমে আসে গ্রেফতার আতংক। ফলে নেতাকর্মীরা বাসা-বাড়ি ও কর্মস্থল ছেড়ে আত্মগোপন করেছে।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওয়াহিদ পারভেজ জানান, বিএনপি শান্তির নামে দেশজুড়ে এক অশান্তি সৃষ্টির গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।  তাই তাদের কর্মসূচি বন্ধ করার জন্য পুলিশ অভিযান চালিয়েছে। রাজনৈতিক কর্মসূচির নামে অরাজকতা পরিস্থিতির সৃষ্টি করার আশংকা না থাকলে পুলিশ কারও কোন কর্মসূচিতে বাঁধা দিতেন না।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ