40 C
আবহাওয়া
৪:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি ক্ষমতায় আসলে আ.লীগের কেউ রেহাই পাবে না: তথ্যমন্ত্রী

বিএনপি ক্ষমতায় আসলে আ.লীগের কেউ রেহাই পাবে না: তথ্যমন্ত্রী

বিএনপি ক্ষমতায় আসলে আ.লীগের কেউ রেহাই পাবে না: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: আমরা বিএনপির হাতে দেশ তুলে দিতে পারি না। বিএনপি ক্ষমতায় এলে জনগণের পিঠের চামড়া তুলবে। আওয়ামী লীগের নেতা-কর্মীরাও কেউ রেহাই পাবে না। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপি দেশে ‘বাংলা ভাই’ তৈরি করেছিল। তারা যদি কখনো ক্ষমতায় আসে, তাহলে বাংলাদেশকে আবারও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করবে। বলেন আমরা স্লোগান দেই ‘ডিজিটাল বাংলাদেশ, আমার গ্রাম, আমার শহর’। আর বিএনপি স্লোগান দেয় ‘টেক ব্যাক বাংলাদেশ’। মানে হচ্ছে আর নয় ডিজিটাল বাংলাদেশ।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের পথে অনেক দূর এগিয়েছে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে দিনরাত ষড়যন্ত্র করছে বিএনপি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশে হাছান মাহমুদ বলেন, উনি বলেছেন ডিসেম্বরে আওয়ামী লীগ সরকারের পতন হলে তাদের পলাতক নেতা তারেকের নামে জাতীয় সরকার হবে। তার মানে হাওয়া ভবনের চোরের নেতৃত্বে বিএনপি সরকার গঠন করতে চায়।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য অ্যাডভোকেট আনিসুর রহমানকে সভাপতি ও আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক করে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ