29 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পদত্যাগ করে সংসদ ভেঙ্গে দিন : মির্জা ফখরুল

পদত্যাগ করে সংসদ ভেঙ্গে দিন : মির্জা ফখরুল

পদত্যাগ করে সংসদ ভেঙ্গে দিন : মির্জা ফখরুল

বিএনএ, ময়মনসিংহ:  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগের অধীনে কখনো কোন দিন কোন নির্বাচন সুষ্ঠ হয় না। অবিলম্বে এই সরকারকে পদত্যাগ করতে হবে, সংসদ ভেঙ্গে দিতে হবে, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনকালীন সময়ে নতুন কমিশন গঠন করে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। সেই নির্বাচনে একটি স্বচ্ছ পার্লামেন্ট গঠন হবে এবং জনগনের সরকার প্রতিষ্ঠা হবে।

তিনি আরও বলেন, এই আন্দোলনের মধ্য দিয়ে সরকার পরিবর্তন করে একটি জনগনের সরকার প্রতিষ্ঠা করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে পারি, তাহলে সবার আগে তরুনদের চাকরীর ব্যবস্থা করা হবে। জিনিসপত্রের দাম কমিয়ে আনার চেষ্টা করা হবে, জালানী তেলের দাম কমিয়ে আনার চেষ্টা করা হবে, গণতন্ত্র ও শান্তি প্রতিষ্ঠা করা হবে।

শনিবার (১৫ অক্টৈাবর) বিকেল পৌনে ৫টায় ময়মনসিংহ নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিএনপির বিভাগীয় গনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ময়মনসিংহ নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিএনপির বিভাগীয় গনসমাবেশে

সমাবেশে ফখরুল ইসলাম আরও বলেন, আমাদের দাবি পরিস্কার- মিথ্যা মামলা সাজাপ্রাপ্ত আমাদের নেত্রী দেশের মানুষের নয়ণের মনি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহেবের সমস্ত মামলা প্রত্যাহার করে দেশে ফিরিয়ে আনতে হবে। আমাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা, সে সব মামলা প্রত্যাহার করে নিতে হবে। আর অবিলম্বে সভা সমাবেশের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করে ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম। এ সময়
সমাবেশটি যৌথ ভাবে সঞ্চালনা করেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মামুদ আলম ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়মারম্যান ডা: এজেড এম জাহিদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মশিউর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শরীফুৃল আলম, বিএনপি নেতা ইশরাক হোসেন, মহিলাদল নেত্রী আফরোজা আব্বাস, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারন সম্পাদক মোনায়েম মুন্না, সেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সাধারন সম্পাদক রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি শ্রাবণ, সাধারন সম্পাদক জুয়েল’ সহ বিএনপি ও অঙ্গ সংগঠের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

বিএনএ/ হামিমুর রহমান , ওজি

Loading


শিরোনাম বিএনএ