28 C
আবহাওয়া
৭:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির আমলে কোনো সাম্প্রদায়িক হামলা ঘটেনি: মির্জা ফখরুল

বিএনপির আমলে কোনো সাম্প্রদায়িক হামলা ঘটেনি: মির্জা ফখরুল

বিএনপির আমলে কোনো সাম্প্রদায়িক হামলা ঘটেনি: মির্জা ফখরুল

বিএনএ চট্টগ্রাম: সরকারের একটি মহলের ইঙ্গিতে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলাগুলো ঘটছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসব ঘটনা দেশের ভাবমূর্তিকে নষ্ট করছে বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার (১৫ অক্টোবর) চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয়ের সামনে মির্জা ফখরুল সাংবাদিকদের আরও বলেন, জাতীয়তাবাদী দল সবসময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছে। বিএনপির সময় এই ধরনের কোনো ঘটনা ঘটেনি। ক্ষমতা টিকিয়ে রাখার জন্য এই সরকার সব সময় বিভিন্নভাবে নানা রকম সমস্যা তৈরি করছে। সংকটগুলো থেকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে সরিয়ে নিতে মাঝে মধ্যে বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে তারা।  যা কখনোই গ্রহণযোগ্য নয় বলে জানান তিনি।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের জন্য দীর্ঘ সংগ্রাম করেছেন।  তিন বারের প্রধানমন্ত্রী ছিলেন তিনি। দেশকে উন্নত করার জন্য তার বহু অবদান রয়েছে। সেই নেত্রীকে আজকে অন্যায়ভাবে গৃহবন্দী করে রাখা হয়েছে। দলের চেয়ারপার্সন বর্তমানে করোনা পরবর্তী নানা জটিলতা ও পুরোনো রোগে গুরুতর অসুস্থ। দীর্ঘ চার বছর তাকে কারাগারে রাখার কারণে চিকিৎসা না হওয়ায় তিনি অনেকগুলো রোগে আক্রান্ত হয়েছেন। তার হার্ট, কিডনি ও লিভারে সমস্যা তৈরি হয়েছে। তার পুরোনো অসুখ আর্থ্রাইটিসও রয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসারা বলছেন, তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন। কিন্তু সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল।

এছাড়া, খালেদা জিয়া এবং গণতন্ত্রের মুক্তির জন্য চট্টগ্রামবাসীর কাছে দোয়া কামনা করেন বিএনপির মহাসচিব।

এর আগে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির আয়োজিত খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে অংশ নেন তিনি। সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের সফরে শুক্রবার সকালে চট্টগ্রাম আসেন মির্জা ফখরুল। শনিবার বিকেলে  মহানগর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ