29 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান

ছাগলনাইয়ায় উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান

মিজানুর রহমান মজুমদার

ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়া পৌরসভায় সমাজসেবা অধিদপ্তরের আওতায় উপকারভোগীদের ‘লাইফ ভেরিফিকেশন’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । সোমবার (১৫জুলাই) সকাল সাড়ে ১১ টায় ছাগলনাইয়া পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত “লাইভ ভেরিফিকেশন” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।
No description available.
উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে, উন্নত সমৃদ্ধিশালী দেশ গড়তে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রকল্প বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের সকল ধরনের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে বিভিন্ন ধরনের ভাতা চালু করেছেন।
No description available.
উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মো : আবদুল মন্নানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র এম মোস্তফা, ওসি হাসান ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

No description available.

বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর হাবিবুর রহমানসহ কয়েকজন ভাতাভোগী।

এ সময় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিক ও ছাগলনাইয়া পৌরসভার ৯ টি ওয়ার্ডের সমাজসেবা অধিদপ্তরের আওতায় ‘লাইফ ভেরিফিকেশন’ এর সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

এবিএম নিজাম উদ্দিন, এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার