29 C
আবহাওয়া
৮:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এবার ভারতীয় ইয়াবা উদ্ধার মিরাসরাইয়ে

এবার ভারতীয় ইয়াবা উদ্ধার মিরাসরাইয়ে

৮ হাজার ৬’শ পিস ইয়াবাসহ আটক ১

বিএনএ,ফেনীঃমিরসরাইয়ে  পাচারকালে ভারতীয় ৮হাজার ৬’শ পিস ইয়াবাসহ সুব্রত কুমার নাথ (৫২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর ফেনী ব্যাটালিয়ন ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে উপজেলার জোরারগঞ্জ থানাধীন বাংলাদেশ-ভারত সীমান্তের কাছাকাছি নয়াটিলা মাজার নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী সুব্রত নাথ চট্টগ্রাম সিটি করপোরেশনের ষোল শহর স্টেশন এলাকার নারায়ণ চন্দ্র নাথের পুত্র।

ফেনী ব্যাটালিয়ন (৪বিজিবি) দেয়া তথ্যমতে জানা যায়, ইয়াবার একটি বড় চালান রামগড় এলাকা হতে ফেনীর দিকে প্রবেশ করতে পারে এমন তথ্য গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বিজিবি এমটি টহল টিম জোরারগঞ্জের নয়া টিলা মাজার নামক স্থানে অবস্থান করে। এসময় দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেলকে সেখানে অবস্থানরত টহল টিম সন্দেহ ভাবে গতিরোধ করে তল্লাশি চালায় এবং মোটরসাইকেলের সীটের নিচে অভিনব কায়দায় রাখা ৮ হাজার ৬’শ পিস  ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করা হয়।এসময় মাদক কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

বিজিবি আরো জানায়, সবকিছুর সর্বমোট আনুমানিক মূল্য ২৭ লক্ষ ৮০ হাজার টাকা এবং আটককৃত আসামীকে সংশ্লিষ্ট থানার জোরারগঞ্জে সোপর্দ করা হয়েছে।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ