40 C
আবহাওয়া
৫:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

যানজট

বিএনএ, টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল থেকে গণপরিবহন চালু হওয়ায় মহাসড়ক আগের রূপে ফিরে এসেছে। এ সড়কের পাকুল্যা থেকে এলেঙ্গা পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

সরেজমিনে দেখা যায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে বৃহস্পতিবার ভোর থেকেই করটিয়া থেকে উত্তরবঙ্গমুখী যানজটের সৃষ্টি হয়েছে। মাঝেমধ্যেই আবার যানজট ছেড়ে যাচ্ছে। আবার কোথাও কোথাও ধীরগতিতে গাড়ি চলছে।

একাধিক যানবাহনের চালকরা জানান, মহাসড়কের করটিয়া থেকে উত্তরবঙ্গমুখী যানজটের সৃষ্টি হয়েছে। মাঝে মধ্যেই আবার যানজট ছেড়ে যাচ্ছে। আবার কোথাও কোথাও ধীর গতির সৃষ্টি হচ্ছে। গণপরিবহন চালু হওয়ায় সড়কে যাত্রীদের যাতায়াত বেড়েছে। এ জন্য মহাসড়ক আগের রূপেই ফিরে আসতে শুরু করেছে বলে মত তাদের।

তবে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম যানজটের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, এখন সড়ক স্বাভাবিক রয়েছে। যানবাহন স্বাভাবিক গতিতেই চলাচল করছে।

পবিত্র ঈদুল আজহা তথা কোরবানির ঈদ সামনে রেখে ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ শিথিল করেছে সরকার। স্বাস্থ্যবিধি মেনে চলাচল করছে গণপরিবহন। খুলেছে দোকানপাট ও শপিংমল।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ