29 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় দুই ট্রাকের সংঘর্ষ : নিহত ২

কুমিল্লায় দুই ট্রাকের সংঘর্ষ : নিহত ২


বিএনএ, কুমিল্লা : কুমিল্লায় দুই ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।  শনিবার (১৫ জুন) সকালের দিকে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন মো. মতিউর রহমান, নওগাঁর জিয়াউর রহমানের ছেলে মো. মতিউর রহমান ও একই এলাকার নাছিম।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার।

তিনি জানান, ঘটনাস্থলে লিচুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

দুর্ঘটনাকবলিত দুটি ট্রাক ও মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান পুলিশের এক কর্মকর্তা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার