29 C
আবহাওয়া
৬:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর উদ্বোধন বানচালে নাশকতার ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর উদ্বোধন বানচালে নাশকতার ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর উদ্বোধন বানচালে নাশকতার ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

বিএনএ ডেস্ক: ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান বানচালে নাশকতার তথ্য আছে। তথ্য রয়েছে এমন ঘটনা ঘটানো হবে যাতে ২৫ তারিখে পদ্মা সেতু উদ্বোধন করতে পারা না যায়। সব বাহিনীর প্রধানকে এ বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৫ জুন) সকালে স্পেশাল সিকিউরিটি ফোর্সের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রী বলেন, যারা পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র করছে তারা এমন কিছু ঘটাতে পারে। পদ্মাসেতু তৈরি করা ছিল বড় চ্যালেঞ্জ। এটা নিয়ে মিথ্যা অপবাদ দেয়া হয়েছে। তারপরও পদ্মাসেতু তৈরি করতে সফল হয়েছি।

নিরাপত্তা বাহিনীর প্রধানদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। এত বড় একটা চ্যালেঞ্জ দিয়ে যে কাজটা আমরা সম্পন্ন করেছি, যারা এর বিরোধিতা করেছিল তাদের কিন্তু একটা উদ্দেশ্য আছে। কিছু কিছু তথ্য আমরা পেয়েছি, এমন একটা ঘটনা ঘটানো হবে যেন ২৫ তারিখে আমরা উদ্বোধনী অনুষ্ঠানটা করতেই না পারি। কী করবে তা জানি না।

প্রধানমন্ত্রী বলেন, ইতোমধ্যে রেলে আগুন, লঞ্চে আগুন, ফেরিতে আগুন, এমনকি সীতাকুণ্ডে যে আগুনটা; একটা জায়গা থেকে আগুন ধরে কিন্তু বিক্ষিপ্ত বিক্ষিপ্ত কয়েকটা জায়গায় একসঙ্গে আগুন ধরে কীভাবে! রেলের আগুনের আমি একটা ভিডিও পেয়েছি, নিচের দিকে রেলের চাকার কাছ থেকে আগুন জ্বলছে। এটা কী করে হয়! সব জিনিসগুলো রহস্যজনক। সে জন্য আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে এবং গুরুত্বপূর্ণ স্থাপনার দিকে নজর দিতে হবে। নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

স্পেশাল সিকিউরিটি ফোর্সের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী
স্পেশাল সিকিউরিটি ফোর্সের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

শেখ হাসিনা বলেন, দেশ চালাতে এসেছি, নিজের ভাগ্য গড়তে আসিনি, দেশের মানুষের ভাগ্য গড়তে এসেছি। কাজে যদি কেউ কখনো অপবাদ দিতে চায় সেটা গ্রহণ করা সম্ভব নয়। আর কারো কাছে আমরা মাথানত করে চলতে চাই না। পদ্মা সেতু নিয়ে একটা মিথ্যা অপবাদ আমাদের ওপর দেয়া হয়েছিল। দুর্ভাগ্যের বিষয় হলো সেটা আমাদেরই একজন স্বনামধন্য মানুষ, যাকে আমি নিজেই সব থেকে বেশি সুযোগ দিয়েছি। ব্যবসা-বাণিজ্য, তার ব্যাংকে টাকা দেওয়া থেকে শুরু করে সব কিছুতে সব থেকে বেশি সুযোগ যাকে দিয়েছিলাম সেই বেঈমানিটা করল সামান্য ব্যাংকের একটা এমডি পদের জন্য। সেটা হলো ড. ইউনূস। আমি নাম বলবো কারণ এখন আমি পদ্মা সেতু করে ফেলেছি।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ