27 C
আবহাওয়া
৬:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ক্রেন অপারেটরের মোটরসাইকেল আটক করায় বন্দরে কাজ বন্ধ

ক্রেন অপারেটরের মোটরসাইকেল আটক করায় বন্দরে কাজ বন্ধ

ক্রেন অপারেটরের মোটরসাইকেল আটক করায় বন্দরে কাজ বন্ধ

বিএনএ,চট্টগ্রাম: সর্বাত্মক লকডাউনে সড়কে চট্টগ্রাম বন্দরের সোহাগ নামের এক উইন্সম্যানের (ক্রেন অপারেটর) মোটরসাইকেল আটক করে পুলিশ। এঘটনায় বন্দরে দেড় ঘণ্টা কাজ বন্ধ রেখেছে তার সহকর্মীরা।

বুধবার (১৪ এপ্রিল) রাত নয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত চট্টগ্রাম বন্দরের জেনারেল কার্গো বার্থের জাহাজে পণ্য খালাস বন্ধ ছিল। তবে এনসিটি ও সিসিটিতে গ্যান্ট্রি ক্রেনে কন্টেইনার হ্যান্ডলিং হওয়ায় কাজ স্বাভাবিক ছিল।

চট্টগ্রাম বন্দর উইন্সম্যান সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ আলম বিপ্লব জানান, সোহাগ নামের এক সহকর্মীর মোটরসাইকেল পুলিশ আটক করে নিয়ে গেছে। এটা বন্দরের লিস্টেট জানানোর পর হয়রানি করা হয়েছে। এই খবর ছড়িয়ে পড়লে অন্য উইন্সম্যানরা কাজ বন্ধ করে দেন। পরে বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে সমস্যা সমাধানের আশ্বাস দিলে রাত সাড়ে ১০টার দিকে কাজে যোগ দেন উইন্সম্যানরা।

এ বিষয়ে চট্টগ্রাম বন্দরের সচিব মো. ওমর ফারুক জানান, বন্দরের বাইরে পুলিশ একজন উইন্সম্যানের মোটরসাইকেল আটক করার খবর পেয়ে অন্য উইন্সম্যানরা কাজ বন্ধ করে দেন। পরে বন্দর কর্তৃপক্ষ সিএমপির সঙ্গে কথা বলে আশ্বস্ত করলে উইন্সম্যানরা কাজে যোগ দেন। ঘণ্টাখানেক কাজ বন্ধ ছিল জিসিবির কিছু জাহাজে। তবে এনসিটি ও সিসিটিতে স্বাভাবিক কাজ ছিল।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ