26 C
আবহাওয়া
১১:৫১ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » বিমান ও রেলের বিরুদ্ধে মামলা করবেন মেয়র আতিক

বিমান ও রেলের বিরুদ্ধে মামলা করবেন মেয়র আতিক

আতিক

বিএনএ, ঢাকা: বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিভিল এভিয়েশন) এবং রেলপথ মন্ত্রণালয়ের দখলকৃত জমিতে মশার লার্ভা জন্মানোর সহায়ক পরিবেশ থাকায় তাদের বিরুদ্ধে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (১৫ মার্চ) ডিএনসিসির ৭ নম্বর অঞ্চলের ৪৯ নম্বর ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিদর্শনে যান আতিকুল ইসলাম। এ সময় সিভিল এভিয়েশন এবং রেল মন্ত্রণালয়ের দু’টি জায়গায় মশার লার্ভা জন্মানোর সহায়ক পরিবেশ দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। তখনই তাৎক্ষণিকভাবে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজাকে এসব সংস্থা ও মন্ত্রণালয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেন ডিএনসিসি মেয়র।

পরিদর্শনের সময় বিমানবন্দর রেল স্টেশনের পূর্ব পাশে রেল মন্ত্রণালয়ের একটি খাল পরিষ্কার করতে গিয়েও পারেননি ডিএনসিসির মশক নিধন কর্মী।

এ বিষয়ে সবার দৃষ্টি আকর্ষণ করে মেয়র আতিক বলেন, এ জায়গাগুলো আমাদের না; সিভিল এভিয়েশনের, রেল মন্ত্রণালয়ের। সিভিল এভিয়েশনকে আমি বারবার বলেছি, তাদের চেয়ারম্যানকে বলেছি, এগুলো পরিষ্কার করার জন্য। তিনি বলেছেন, স্যার আমি পরিষ্কার করে দেবো, কিন্তু করেননি। এ জায়গাগুলো লার্ভার খনি। আমরা এখন তাদের বিরুদ্ধে মামলা করবো।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ