37 C
আবহাওয়া
৯:০৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চাঞ্চল্যকর আসলাম হত্যায় স্ত্রী গ্রেফতার

চাঞ্চল্যকর আসলাম হত্যায় স্ত্রী গ্রেফতার

চাঞ্চল্যকর আসলাম হত্যায় স্ত্রী গ্রেফতার

বিএনএ, ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে চাঞ্চল্যকর আসলাম উদ্দিন হত্যায় জড়িত স্ত্রী উম্মে হাবিবা কণাকে যশোরের অভয়নগর থেকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে অভয়নগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্বামী হত্যায় তিনি জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‍্যাব।দুপুরে র‍্যাব যশোর ক্যাম্পে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, ২০২০ সালের ৫ জুলাই ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পোস্তগোলা ব্রিজের নিচে বুড়িগঙ্গা নদী থেকে বস্তাবন্দি অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ফ্রিঙ্গার প্রিন্ট ডিএনএ পরীক্ষার মাধ্যমে জানা যায়, মৃত ব্যক্তি যশোরের চৌগাছার আসলাম উদ্দিন। এ ঘটনায় নৌপুলিশ বাদী হয়ে মামলা করে। এরপর থেকে এ মামলার ছায়া তদন্ত করে আসছিল র‍্যাব। তদন্তে এ হত্যাকাণ্ডে আসলামের স্ত্রী উম্মে হাবিবা কণা এবং কণার দ্বিতীয় স্বামী মো. ডালিমের জড়িত থাকার বিষয়টি বেরিয়ে আসে। পরে কুমিল্লার বাসিন্দা ডালিমকে গ্রেফতার করে পুলিশ। ডালিম পুলিশের কাছে জড়িত থাকার কথা স্বীকার করে জানান, কণা যশোরে আত্মগোপনে আছেন।

তথ্যপ্রযুক্তির সাহায্যে র‍্যাব জানতে পারে আসলামের স্ত্রী উম্মে হাবিবা কণা যশোরের অভয়নগরে আত্মগোপনে রয়েছেন। এরপর বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে অভয়নগরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আটকের পর কণা তার স্বামীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানান, টাকা-পয়সা আত্মসাতের জন্য তিনি একাধিক বিয়ে করেছেন। আসলাম তার তৃতীয় স্বামী। আসলামকে হত্যা করে মরদেহ বুড়িগঙ্গায় ফেলে দেন। আসামিকে কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ অধিনায়ক।

বিএনএ/ বিএম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ