30 C
আবহাওয়া
১২:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই

যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই

যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই

বিএনএ,রাঙামাটি: ‘যুব সমাজ হলো দেশের চালিকা শক্তি। কিন্তু তারা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। তাই যুব সমাজকে মাদক থেকে বাঁচতে খেলাধুলার বিকল্প নেই।’ মরহুম হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়া।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে আমানত স্পোর্টিং ক্লাবের আয়োজনে রাঙামাটি সরকারি কলেজ প্রাঙ্গণে মরহুম হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট শুভ উদ্বোধন হয়েছে। টুর্নামেন্টটি উদ্বোধন করেন অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়া। এ সময় তিনি কলেজের শিক্ষার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুবকদের জাগাতে না পারলে দেশের উন্নয়নে গতিসঞ্চার হবে না, দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারবে না। আজকে বাংলাদেশ খেলাধুলায় অনেক এগিয়ে গেছে। সাফ জয়ী রাঙামাটির নারীদের আমরা সংবর্ধনা দিয়েছি। বর্তমানে খেলাধুলায় বাংলাদেশ বিশ্বের কাছে পরিচিত একটি নাম। সঠিক পথে দেশকে এগিয়ে নেওয়ার জন্য তরুণের ক্রীড়ার প্রতি আগ্রহী করে তুলতে হবে। তারাই আগামীতে বাংলাদেশকে একটি সমৃদ্ধিশালী দেশ হিসেবে গড়ে তুলবে।

মরহুম হাজী আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন সহযোগিতায় আমিনুল ইসলাম রনির সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ পারভেজ। শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহণ করছেন বলে জানা গেছে। উদ্বোধনী অনুষ্ঠানে শাহ এমরান রোকন, সাইফুল আলম সাইদুল, মো. হান্নান, নাছির উদ্দীন সোহেল, নুরুল আলম, বেলাল হোসেন টিটুসহ ক্রীড়া প্রেমিরা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএ/ছোটন,এমএফ

Loading


শিরোনাম বিএনএ