27 C
আবহাওয়া
৮:১৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি’র টেক ব্যাক আন্দোলন: কাদের

হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি’র টেক ব্যাক আন্দোলন: কাদের

হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি'র টেক ব্যাক আন্দোলন: কাদের

বিএনএ ডেস্ক: হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি টেক ব্যাক আন্দোলন করছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সোমবার (১৪ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে  আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির প্রস্তুতি সভায় এ কথা বলেন।

বিএনপির দল বা সংগঠন করার জন্য কোনো লোক দরকার নেই। বরং বিদেশিদের কাছে নালিশ করার জন্য লোক দরকার মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ নয়, নেতিবাচক রাজনীতির কারনে বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করে ফেলেছে।

বিএনপি’র জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগ নাকি ঈর্ষান্বিত, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসুন তখন দেখা যাবে কার জনপ্রিয়তা বেশি।

তিনি দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির নেতাদের ফেসবুকে প্রচার বাড়ানোর নির্দেশনা দিয়ে বলেন, বিএনপি যেভাবে ফেসবুকে অপপ্রচার করছে তার জবাব দিতে হবে।

দেশে নাকি গণতন্ত্র নেই, বিএনপি মহাসচিবের এই অভিযোগের জবাবে ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, যাদের দলের ভিতরে গণতন্ত্রের চর্চা নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে?

আওয়ামী লীগের ক্ষমতার কোন মোহ নেই, জনগণ চাইলে ক্ষমতায় থাকবে। না হয় থাকবে না এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতার মোহ বিএনপির।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান শাহাবুদ্দিন চুপ্পুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ডাক ও টেলি যোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

পরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ঘোষণাপত্র উপকমিটির সভায় যোগ দেন। এসময় ঘোষণা-পত্র উপকমিটির নেতারা উপস্থিত ছিলেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ