29 C
আবহাওয়া
৬:০১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আনোয়ারায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আনোয়ারায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মো. জালাল (৩৮) নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ঘটনার পর স্থানীয়রা তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বিষয়টি নিশ্চিত করেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক।

রোববার (১৪ জুলাই) উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটা এলাকার মনু মিয়া দিঘির সামনে ভোর ৬টার সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মো. জালাল (৩৮) আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত আলতাফ মুন্সির ছেলে। সে স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের অনুসারী বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত জালাল ও বিবাদীদের সাথে জমিজমা ও এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘসময় বিরোধ চলিয়া আসিতেছিল। এর জের ধরে হত্যাকান্ড সংঘটিত হয়েছিল বলে ধারণা করা হচ্ছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী ৬নং ওয়ার্ডের চৌকিদার মহিউদ্দিন বলেন, সকালে জালালসহ আমি কালাবিবির দিঘীর আড়তে মাছ বিক্রি করতে যাচ্ছিলাম। এর মধ্যে মনু মিয়ার দিঘীর সামনে তারা আমাদের পথের সামনে দাড়ায়। এসময় জালাল গাড়ী থেকে নেমে দৌড়ে পালিয়ে যেতে চাইলে তারা জালালকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। জুঁইদন্ডী এলাকার স্থানীয় সৈয়দের ছেলে মোক্তার হোসেন, বদরুজ্জামানের ছেলে নুর হোসেন, জাকির ও বোরহানসহ আরো ১/২ জন অজ্ঞাতনামা ব্যক্তি এই হত্যাকান্ড ঘটায়। যাওয়ার সময় তারা আমাদের বলে গাড়ী থেকে নামলে তোদেরও কুপিয়ে ফেলব।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা প্রক্রিয়া চলছে এবং পুলিশ জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার