29 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

সাতকানিয়া ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

চকরিয়ায় বিচার চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ছুরিকাঘাতে ইব্রাহিম খলিল (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দেলোয়ার হোসেন (২২) নামের অন্য একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৩ জুলাই) রাতে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় হোসনে আরা ভুট্টো কলোনীতে এ ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহত ইব্রাহিম খলিল পার্বত্য জেলা বান্দরবানের লামার ছমুর মুখ এলাকার মৃত সিরাজ মিয়ার পুত্র।

এলাকাবাসী জানান, শনিবার রাতে ইব্রাহিম খলিল এবং দেলোয়ার হোসেন বিওসির মোড় এলাকায় হোসনে আরা ভুট্টোর কলোনীতে যায়। সেখানে যাওয়ার কিছুক্ষণ পর তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হোসনে আরা ভুট্টো ও তার ছেলে মো. পারভেজ এবং আকাশ মিলে ইব্রাহিম খলিল ও দেলোয়ারকে ছুরিকাঘাত করে। এতে তারা দুই জনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন ইব্রাহিম খলিলকে উদ্ধার করে মৌলভীর দোকান এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আহত দেলোয়ারকে উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান ও থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এছাড়া ঘটনার পরপর সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত হোসনে আরা ভুট্টো, তার দুই ছেলে পারভেজ ও আকাশকে আটক করেছে।

ধারণা করা হচ্ছে, মাদক সংক্রান্ত বিরোধ নিয়েই ঘটনাটি ঘটেছে। অপর একটি সূত্র জানান, ইব্রাহিম খলিল একসময় হোসনে আরা ভুট্টোর স্বামীর গাড়ি চালাতো। ফলে তখনকার কোনো বিরোধের জের ধরেও ঘটনাটি সংঘটিত হতে পারে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এক নারীসহ তিনজনকে আটক করেছি। আশা করছি তাদেরকে জিজ্ঞাসাবাদের পর ঘটনার প্রকৃত কারণ জানতে পারবো।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মা ও ২ ছেলেকে আটক করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার