26 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মায়ের সঙ্গে অভিমানে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে মায়ের সঙ্গে অভিমানে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ,ঢাকা :  রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় আরহাম আহমেদ সাদ (১৭) নামে এক স্কুলশিক্ষার্থী মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবী। সে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে এলিফ্যান্ট রোডের ৩৫৫/এ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত সাদের বাবা ব্যবসায়ী আহমেদ হোসেন শামীম জানান, তাদের গ্রামের বাড়ি সদর লক্ষ্মীপুর জেলায়। বর্তমানে এলিফ্যান্ট রোডস্হ ছয়তলা নিজের বাড়ীতে পরিবার নিয়ে চার তলাতে থাকি।

সকালে তার মা তাকে নাস্তা করার জন্য ডাকে। সাদ নাস্তা করতে না চাওয়ায় তার মা তাকে বকাঝকা করে। এতে অভিমান করে সে রুমের দরজা বন্ধ করে দেয়। প্রায় আধা ঘণ্টা পর তার মা তাকে আবার ডাকতে গেলে কোনো সাড়া শব্দ পায় না। তখন দরজা খুলে দেখতে পান সাদ গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলে আছে।পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢমেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মায়ের সঙ্গে অভিমান করে সাদ গলায় ফাঁস দিয়েছে বলে স্বজনরা দাবি করছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Loading


শিরোনাম বিএনএ