31 C
আবহাওয়া
৩:১৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়ার ‘ঝুঁকি’ নির্ণয়ে মেডিকেল বোর্ড গঠন রাতে

খালেদা জিয়ার ‘ঝুঁকি’ নির্ণয়ে মেডিকেল বোর্ড গঠন রাতে


বিএনএ, ঢাকা : করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রক্তে কোন ঝুঁকি আছে কি না তা পরীক্ষার ফল আসার পর করণীয় নির্ধারণে রাতে বৈঠকে বসছেন তার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

বুধবার দুপুরে ডা. আল মামুন জানান, এ বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে রাতে জরুরি মেডিকেল বোর্ড আহ্বান করা হয়েছে।

তিনি বলেন, রক্তের বায়োকেমিক্যাল স্যাম্পলের রিপোর্টে কোনো ত্রুটি খুঁজে পাওয়া যায়নি।

এর আগে বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় যান তার ব্যক্তিগত চিকিৎসক ডা. আল মামুন। বিকাল ৩টা থেকে এক ঘণ্টা তিনি খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন। এ সময় বায়োকেমিক্যাল টেস্টের জন্য একজন টেকনোলজিস্ট খালেদা জিয়ার রক্তের নমুনা সংগ্রহ করেন।

এ সময় তিনি বলেন, খালেদা জিয়া সুস্থ আছেন। এখন পর্যন্ত খালেদা জিয়ার যে শারীরিক অবস্থা তাতে বাসায় রেখেই তার চিকিৎসা সম্ভব।

ডা. মামুন বলেন, খালেদা জিয়ার চিকিৎসা তত্ত্বাবধান করছেন তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান। তিনি দেশ-বিদেশের চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে নির্দেশ দিচ্ছেন। টিম ওয়ার্কের মাধ্যমে চেয়ারপারসনের চিকিৎসা চলছে।

এর আগে দুপুরে গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ইতোমধ্যে তার চিকিৎসাও শুরু হয়েছে। সারা দেশের মানুষ দোয়া করছে তিনি যেন সুস্থ হয়ে ওঠেন। আমি আবারও দেশবাসীর কাছে সেই দোয়া চাই।

Loading


শিরোনাম বিএনএ