37 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

বিএনএ, চট্টগ্রাম: বিপুল উৎসাহ উদ্দীপনায় দেশের ২য় বৃহত্তর আলোকচিত্র সংগঠন ‘চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটি’র কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন (২০২৩-২০২৪) থিয়েটার ইনস্টিটিউটে সম্পন্ন হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) নগরীর থিয়েটার ইনস্টিটিউটে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

যারা বিজয়ী হয়েছেন: সভাপতি বাসব শীল, সহ-সভাপতি এম. এ. মোনায়েম বাপ্পী ও হাবিবুর রহমান চৌধুরী মিঠু, সাধারণ সম্পাদক অরুণ চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্চয়ন চৌধুরী, অর্থ সম্পাদক শেখ আবদুল্লাহ মেরাজ মন্টু, সাংগঠনিক সম্পাদক কে. ইউ. মাসুদ, প্রদর্শনী সম্পাদক শাওন চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মুরশেদ আলম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), তথ্য ও পাঠাগার সম্পাদক শাহজাহান চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), নির্বাহী সদস্য হিসেবে অনুজ কুমার বড়ুয়া (বিদায়ী কমিটির সভাপতি- পদাধিকার বলে ১নং নির্বাহী সদস্য), সুমী মল্লিক, রবীন্দ্র চৌধুরী রবি, মোহাম্মদ আলমগীর ও রাজিব চৌধুরী।

নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন দেবপ্রসাদ দাস দেবু। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সামছুদ্দোহা সওগাত ও রহমত উল্লাহ স্বপন।

বিদায়ী কমিটির সভাপতি অনুজ কুমার বড়ুয়া এ নির্বাচনে বিজয়ী এবং বিজিতদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ঐতিহ্যবাহী এ সংগঠনের কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রেখে সবার সম্মিলিত প্রচেষ্টায় ‘সিপিএস’কে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ