36 C
আবহাওয়া
৮:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তারেক রহমান দেশে এলে গণপিটুনিতে মারা যাবে: শেখ সেলিম

তারেক রহমান দেশে এলে গণপিটুনিতে মারা যাবে: শেখ সেলিম

তারেক রহমান দেশে এলে গণপিটুনিতে মারা যাবে: শেখ সেলিম

বিএনএ ডেস্ক: তারেক রহমান দেশে এলে গণপিটুনিতে মারা যাবে। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

শেখ সেলিম বলেন, ‘আমরা লন্ডন সরকারকে বলেছি তারেক রহমানকে আমাদের কাছে দাও। কিন্তু তারা দিচ্ছে না। সে এখন দেশে এলে গণপিটুনিতে মারা যাবে। এ দেশের টাকা মানিলন্ডারিং করে পাচার করায় ৩৭ বছরের জেল হয়েছে তারেকের। দেশে এলে ৩৭ বছরের জেল খাটার ব্যবস্থা করে দেব।

বিএনপির সমালোচনা করে শেখ সেলিম বলেন, ‘বিএনপি হচ্ছে মুচলেকা দেয়া পার্টি, পালানোর পার্টি। তারেক রহমান লন্ডনে পালাইছে। খালেদা ও তারেক দু’জনই রাজনীতি না করার মুচলেকা দিয়েছে। ওয়ান ইলেভেন সরকারের কাছে তারেক রহমান মুচলেকা দিয়ে বলেছে আর কোনদিন রাজনীতি করবে না। কোকো পালাইয়া গিয়া বিদেশে মারা গেছে। বিএনপির সালাউদ্দিন আসামি হইয়া পালাইয়া আছে। হারিচ চৌধুরীও পালাইয়া আছে। আর এখন ওরা বলে ১০ তারিখের পরে নাকি আওয়ামী লীগ পালাবে।

শেখ সেলিম আরও বলেন, ‘বিএনপি হচ্ছে একটি জঙ্গি, সন্ত্রাসী ও খুনি সংগঠন। স্বাধীনতাবিরোধী সংগঠন। ওরা পাকিস্তানের সৃষ্ট এজেন্ট। ওদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ