29 C
আবহাওয়া
৮:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীর পরকীয়া : স্ত্রীর আত্মহত্যা

স্বামীর পরকীয়া : স্ত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর খিলগাঁও সিপাহিবাগ এলাকায় স্বামীর পরকীয়া ঠেকাতে না পেরে স্ত্রী রিয়া মনি (২৫) আত্মহত্যা করেছে। শনিবার ( ১৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রিয়া মনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন। এ ঘটনার পর স্বামী ওবায়দুল কাদের পলাতক রয়েছেন।

নিহতের বোন রেশমা আক্তার অভিযোগ করে বলেন, আমার বোন জামাই একটি মেয়ের সঙ্গে পরকীয়া করে। এটা আমার বোন জানতে পারে। এ বিষয় নিয়ে সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে আমার বোনকে ওবায়দুল মারধর করে। এরপর সে নিজের রুমে গলায় ওড়না পেচিয়ে ফ্যানে সঙ্গে ঝুলে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এটা দেখে সে আমার বোনের মোবাইল ফোন দিয়ে পালিয়ে যায়। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর চিকিৎসক জানান আমার বোন আর নেই।

তিনি আরও জানান, আমার বোন জামাই স্থানীয় রাজনীতির সঙ্গে জড়িত। আমার বোনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আমি আমার বোনের হত্যার বিচার চাই।এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/আমিন

Loading


শিরোনাম বিএনএ