29 C
আবহাওয়া
৫:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাকিবের ফিফটিতে বড় সংগ্রহের পথে টাইগাররা

সাকিবের ফিফটিতে বড় সংগ্রহের পথে টাইগাররা

সাকিব

স্পোর্টস ডেস্ক: আগের ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে করেছিলেন ৭০ রান। আজ পাকিস্তানের বিপক্ষেও তুললেন টানা আরেকটি ফিফটি। আন্তর্জাতিক টি২০তে সাকিবের ক্যারিয়ারে এটি ১২তম ফিফটি। ১৭ ওভার শেষে ৩ উইকেটে ১৫২ রানে ব্যাট করছে বাংলাদেশ। ক্রিজে ৬০ রানে সাকিব ও ৩ রানে আছেন আফিফ।

টস জিতে ব্যাট করতে এসে ইনিংসের শুরু থেকেই নড়বড়ে ছিলেন শান্ত। প্রথম রানের জন্য খেলেছেন ৯ বল। বেশিক্ষণ টিকতেও পারেননি তিনি। ষষ্ঠ ওভারে ওয়াসিমের বলে উইকেটকিপার রিজওয়ানকে ক্যাচ দেন নাজমুল। ১৫ বলে ১২ রানে ফিরলেন এই ওপেনার। এর আগে ৪ রান করে ফিরেছেন আরেক ওপেনার সৌম্য সরকার।

তৃতীয় উইকেট জুটিতে দলনেতা সাকিবকে নিয়ে দুর্দান্ত ব্যাট করেন ওপেনার লিটন। এ সময় দুজন মিলে মাত্র ৫৫ বলে গড়েন ৮৮ রানের জুটি। তাতেই বড় সংগ্রহের ভিত পেয়ে যায় দল। ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর ৬৯ রানে আউট হয়েছেন লিটন। মাত্র ৪২ বলে খেলা তার এই ইনিংসটি ছয়টি চার ও দুটি ছয়ে সাজানো।

বাংলাদেশ দলে তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ ফিরেছেন। পেসার এবাদত হোসেন ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনের জায়গায় দলে ফেরানো হয়েছে তাদের।

পাকিস্তান দলে একটি পরিবর্তন আনা হয়েছে। পেসার শাহনওয়াজ দাহানির জায়গায় ফিরেছেন আরেক পেসার মোহাম্মদ হাসনাইন।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), ইয়াসির আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ