24 C
আবহাওয়া
১২:৪৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে আনোয়ার হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর গ্রেপ্তার

কর্ণফুলীতে আনোয়ার হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর গ্রেপ্তার

কর্ণফুলীতে আনোয়ার হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : কর্ণফুলীতে চাঞ্চল্যকর নুরুল আনোয়ার হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলম(২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ( ১২ আগস্ট ) বিকেল ৫টার দিকে ঢাকার কদমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তার কাছ থেকে জব্দ করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো একটি রামদা। গ্রেপ্তার জাহাঙ্গীর কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আনিছ তালুকদারের বাড়ির মো. ইদ্রিস প্রকাশ বাইশার ছেলে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার কদমতলী এলাকা থেকে ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থলের পাশে পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো রামদাটি জব্দ করা হয়েছে। অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, বুধবার ( ১০ আগস্ট ) রাত আটটার দিকে কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আনিস তালুকদারের বাড়িতে সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তর্কাতর্কির জের ধরে মো. নুরুল আনোয়ার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার বড় ভাই মোহাম্মদ আবছার বাদি হয়ে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেন।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

আরও পড়ুন : কর্ণফুলীতে যুবককে কুপিয়ে হত্যা

Loading


শিরোনাম বিএনএ