29 C
আবহাওয়া
৭:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » হাটহাজারীতে ফ্রিজ খোলার সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শিশুর

হাটহাজারীতে ফ্রিজ খোলার সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শিশুর


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে বাসার ফ্রিজ খোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জোবায়ের (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত জোবায়ের ১ নম্বর ফরহাদাবাদ ইউনিয়নের মাহমুদাবাদ এলাকার কোরবান আলী চৌধুরী বাড়ির জাফরের ছেলে।

শনিবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ সকাল সাড়ে ১১টায় জোবায়ের তাদের ঘরের ফ্রিজ খুলতে যায়। ফ্রিজটি আগে বিদ্যুতায়িত হয়ে থাকায় ফ্রিজটি স্পর্শ করার সাথে সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় জোবায়ের। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য সফিউল আজম।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার