29 C
আবহাওয়া
৭:০২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মেঘনায় মিলল যুবকের মরদেহ 

মেঘনায় মিলল যুবকের মরদেহ 


বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী থেকে এক অজ্ঞাত (৩২) যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। তবে অর্ধগলিত হওয়ায় মরদেহটির পরিচয় শনাক্ত করা যায়নি। শনিবার (১৩ জুলাই) দুপুরের দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দরবেশ বাজার সংলগ্ন মেঘনা নদীর কূল থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে জোয়ারের সাথে মরদেহটি উপজেলার চানন্দী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দরবেশ বাজার সংলগ্ন মেঘনা নদীর কূলে ভেসে আসে। সকালে স্থানীয় লোকজন নদীর কূলে গেলে মরদেহটি উপুড় হয়ে পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে নৌ পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে তাৎক্ষণিক উদ্ধার হওয়া মরদেহের কোনো পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, মরদেহটি জোয়ারের পানিতে এখানে ভেসে আসে। শরীর পঁচে ও ফুলে যাওয়ায় চেহারা চেনা যাচ্ছেনা।

বিএনএ/ রনি, ওজি/হাসনা


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ