29 C
আবহাওয়া
৭:০৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে কিশোরী ধর্ষণ : যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে কিশোরী ধর্ষণ : যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে ব্ল্যাকমেইল করে কিশোরীকে ধর্ষণ

বিএনএ, চট্টগ্রাম: ছবি এডিট করে নগ্ন ছবি বানিয়ে এক কিশোরীকে ব্ল্যাকমেইল ও ধর্ষণ করে তার প্রতিবেশী যুবক। পরে আরও দুইবার ধর্ষণের চেষ্টা করলে মরিচের গুড়া মেরে আত্মরক্ষা করে সেই কিশোরী। তবে এবার ৯৯৯ এ ফোন করে মো. জাহাঙ্গীর আলম (২২) নামে ওই ধর্ষককে পুলিশের হাতে তুলে দেয় সে।

মঙ্গলবার (১৩ ‍জুলাই) বিষয়টি জানিয়েছেন ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন। এরআগে গতকাল সোমবার (১২ জুলাই) রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. জাহাঙ্গীর আলম কুমিল্লা জেলার চান্দিনা থানার মহনপুর গ্রামের মো. ওয়াহিদের ছেলে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, জাহাঙ্গীর এই কিশোরীর ছবি এডিট করে নগ্ন ছবি বানিয়ে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। প্রথমবার লোকলজ্জার ভয়ে ভিকটিম কাউকে কিছু বলেনি। এরপর আরও দুবার ধর্ষণের চেষ্টা করলে কিশোরীটি ধর্ষকের চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে আত্মরক্ষা করে। মূলত ভিকটিমের ছবি এডিট করে জাহাঙ্গীরই এই নগ্ন ছবি বানায়। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ১৪ বছরের সেই কিশোরীকে ধর্ষণ করে।

তিনি আরও বলেন, এ ঘটনার পরপরই ভিকটিম তার মোবাইল বন্ধ করে দেয়। কিন্তু লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকেই বলেনি। পরের দফায় আবারো জাহাঙ্গীর ওই কিশোরীর ঘরে প্রবেশ করতে চাইলে সে জাহাঙ্গীরের গায়ে মরিচের গুড়া ছিটিয়ে দেয়। এর পর আরও একবার জাহাঙ্গীর তার বাসায় প্রবেশের চেষ্টা করে। এবারো কিশোরী একই কায়দায় আত্মরক্ষা করে। মরিচের গুঁড়ার ভয়ে কাছে ঘেঁষতে না পারায় জাহাঙ্গীর অন্যভাবে কিশোরীকে ঘায়েল করার চেষ্টা করে। শেষে আজ ৯৯৯ এ ফোন করে অভিযোগ জানালে তাকে গ্রেপ্তার করা হয়  এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে জানান ওসি মহসীন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ