29 C
আবহাওয়া
৫:২৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে হাতির আক্রমনে কৃষকের মৃত্যু

ময়মনসিংহে হাতির আক্রমনে কৃষকের মৃত্যু


বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের হালুয়াঘাটে হাতির আক্রমনে আলতাফ উদ্দিন (৭০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।সোমবার (১৩ মে) ভোররাত সাড়ে ৩ টার দিকে ভুবনকুড়া ইউনিয়নের বানাই চিড়িঙ্গিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলতাফ উদ্দিন ওই গ্রামের মৃত জাফর আলীর ছেলে।

ভুবনকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সুরুজ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই কৃষক ছেলেকে নিয়ে সারাদিন বোরো ধান কেটে আটিগুলো ক্ষেতের মাঝেই একসাথে করে জড়ো করে রাখে। রাতে ছেলেকে নিয়ে ওই ধানের আটিগুলো পাহারা দিচ্ছিলেন। রাত সাড়ে তিনটার দিকে ভারতীয় বন্য হাতির পাল ধান খাওয়া শুরু করে। এসময় বাবা ছেলে হাতি তাড়ানোর চেষ্টা করে। এতে হাতি তাদের উল্টো তাড়া করে। এসময় ছেলে পালিয়ে আসতে পারলেও বৃদ্ধ বাবাকে হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা টের পেয়ে হাতির পালকে তাড়া করলে বৃদ্ধ আলতাফ উদ্দিন কে  ফেলে চলে যায়। স্থানীয়রা আলতাফ উদ্দিনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

হামিমুর রহমান হামিম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার