31 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আজ টিকা পাবে চট্টগ্রামের বাদ পড়া শিক্ষার্থীরা 

আজ টিকা পাবে চট্টগ্রামের বাদ পড়া শিক্ষার্থীরা 


বিএনএ, চট্টগ্রাম : নিয়মিত, গণটিকাদানসহ বিভিন্নভাবে আয়োজনের পরও বাদ পড়ে যাওয়া শিক্ষার্থীদের জন্য আবারও টিকাদান কর্মযজ্ঞ শুরু করতে যাচ্ছে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়। বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে নগরের একটি কেন্দ্রে বাদ পড়া শিক্ষার্থীদের টিকা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে।

আজ রোববার বিশেষ এ ক্যাম্পেইন শুরু করা হবে, যাতে বাদ পড়া শিক্ষার্থীরা এসে প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করতে পারবে। এছাড়া কোন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এসে যোগাযোগ করা হলেও তাদের টিকা প্রদানের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষা ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, চট্টগ্রাম নগরীর চট্টেশ্বরী রোডের চিটাগাং গ্রামার স্কুল (ন্যাশনাল কারিকুলাম শাখা) কেন্দ্রে বিশেষ এ ক্যাম্পেইনের মাধ্যমে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।

সকাল থেকে বিকেল পর্যন্ত ৩টি বুথের মাধ্যমে এসব টিকাদান কার্যক্রম চলবে। তবে প্রথম দিকে জেলা শিক্ষা বিভাগের পক্ষ থেকে তালিকা করা ১৫ টি স্কুলের প্রায় ২ হাজার শিক্ষার্থীকে টিকা প্রদান করা হবে।

বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে বাদ পড়া শিক্ষার্থীদের টিকা প্রদানের এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ