34 C
আবহাওয়া
১:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৬ষ্ঠ দিনে টিকা নিলেন ২০ হাজার ৯০৮ জন

চট্টগ্রামে ৬ষ্ঠ দিনে টিকা নিলেন ২০ হাজার ৯০৮ জন

টিকা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে ৬ষ্ঠ দিনে করোনার টিকা গ্রহণ করেছে ২০ হাজার ৯০৮ জন। উদ্বোধন থেকে শুরু করে আজ সর্বোচ্চ সংখ্যক টিকা নেওয়ার রেকর্ড। এর আগে ৫ম দিনে করোনার টিকা নিয়েছিলেন ১৬ হাজার ৮০৫ জন। এ পর্যন্ত টিকা নিতে আবেদন করেছে ১ লাখ ১১ হাজার ৯০৫ জন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

সিভিল সার্জন জানান, আজ (শনিবার)  নগরের ১১ হাজার ১৮৭ জন ও বিভিন্ন উপজেলার ৯ হাজার ৭২১ জন করোনার টিকা গ্রহণ করেছে। নগরে ও ১৪টি উপজেলা মিলে করোনা টিকা নিয়েছেন ২০ হাজার ৯০৮ জন। টিকা গ্রহণের পর কারো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানান তিনি।

সিভিল সার্জন অফিসের প্রতিবেদন সূত্রে জানা যায়, ১৪টি উপজেলায় ৯ হাজার ৭২১ জনের মধ্যে টিকা নিয়েছেন ৬ হাজার ২৫৭ জন পুরুষ ও ৩ হাজার ৪৬৪ জন নারী। উপজেলার লোহাগাড়ায় ৪৬০ জনের মধ্যে ২৬৭ জন পুরুষ ও ১৯৩ জন নারী, রাঙ্গুনিয়ায় ৪৭৫ জনের মধ্যে ২৯৭ জন পুরুষ ও ১৭৮ জন নারী, ফটিকছড়িতে ৫১০ জনের মধ্যে ৩৭০ জন পুরুষ ও ১৪০ জন নারী, বাঁশখালীতে ৫২১ জনের মধ্যে ৩৩৫ জন পুরুষ ও ১৮৬ জন নারী, আনোয়ারায় ৫৫৯ জনের মধ্যে ৩৮৩ জন পুরুষ ও ১৭৬ জন নারী, সীতাকুণ্ডে ১ হাজার ১৯১ জনের মধ্যে ৭৪৫ জন পুরুষ ও ৪৪৬ জন নারী, সাতকানিয়ায় ৬৯০ জনের মধ্যে ৫৫৮ জন পুরুষ ও ১৩২ জন নারী, রাউজানে ১ হাজার ৪৪০ জনের মধ্যে ৯৫২ জন পুরুষ ও ৪৮৮ জন নারী, মিরসরাইয়ে ৬৮৮ জনের মধ্যে ৪৭৭ জন পুরুষ ও ২১১ জন নারী, চন্দনাইশে ২৫০ জনের মধ্যে ১৯০ জন পুরুষ ও ৬০ জন নারী, বোয়ালখালীতে ৭৫৭ জনের মধ্যে ৩৯৬ জন পুরুষ ও ৩৬১ জন নারী, হাটহাজারীতে ১ হাজার ২১০ জনের মধ্যে ৬৮৬ জন পুরুষ ও ৫২৪ জন নারী, সন্দ্বীপে ১৫০ জনের মধ্যে ৮৬ জন পুরুষ ও ৬৪ জন নারী, পটিয়াতে ৮২০ জনের মধ্যে ৫১৫ জন পুরুষ ও ৩০৫ জন নারী টিকা গ্রহণ করেছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ