34 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদপুরে শ্রমিকের মরদেহ উদ্ধার

মোহাম্মদপুরে শ্রমিকের মরদেহ উদ্ধার


বিএনএ,ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর চন্দ্রিমা উদ্যান হাউজিংয়ে এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে ইয়াকুব আলী (২৬) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি হত্যা না দুর্ঘটনা তদন্ত করছে পুলিশ।পুলিশ বুধবার (১২ জানুয়ারি) দুপুর পৌনে ২টায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ সরকার জানান,আমরা বেলা ১১টায় খবর পেয়ে চন্দ্রিমা উদ্যানের ৯ নম্বর রোডের ডি ব্লকের ২৭ নম্বর বাসায় গিয়ে ইয়াকুবের মরদেহ উদ্ধার করি।তারপর মরদেহ ময়না তদন্তের জন্য দুপুরে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠাই।

তিনি আরও জানান, ওই যুবক নির্মাণাধীন ভবনেই কাজ করত। গতকাল থেকে সে নিখোঁজ ছিল। তার সহকর্মীরা আশেপাশে খোঁজ খবর নিয়েছে বলে জানায় তারা। এটা একটা বহুতল ভবন হচ্ছে। তবে এটা হত্যা নাকি দুর্ঘটনা সে বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত ইয়াকুবের ভাই বায়েজিদ জানান, গতকাল আমার ভাই নিখোঁজ হয়েছে,অন্য শ্রমিকরা আমাদের জানায়নি। সে এক সপ্তাহ হলো এখানে কাজ করতে এসেছে। ধারণা করা হচ্ছে আমার ভাইকে কেউ মেরে ফেলেছে। তা না হলে কেন আমাদের জানানো হলো না। পুলিশ এসেছে তারা তদন্ত করছে।

তিনি আরও জানান, আমাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার বুরুদী এলাকায়। আমার বাবার মৃত আব্দুর রহমান।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ