31 C
আবহাওয়া
১:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » যেসব দিকে ভিকির চেয়ে এগিয়ে ক্যাটরিনা

যেসব দিকে ভিকির চেয়ে এগিয়ে ক্যাটরিনা

ক্যাটরিনা

বিএনএ বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় তারকা ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে। সর্বশেষ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করলেও তা স্বীকার করেননি এই যুগল। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের এই আলোচিত প্রেমিক জুটি।

এই জুটির বিয়ের খবরে গত কয়েকদিনে তোলপাড় সংবাদমাধ্যম, চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়াতেও। ‘ভিক্যাট’ ওয়েডিং ভারত-বাংলাদেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিয়ে নিয়ে যে পরিমাণ গোপনীয়তা বজায় রেখেছেন ক্যাটরিনা-ভিকি তাতে হতবাক সকলেই। বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা শেষে ১০ ডিসেম্বর হয় বৌভাত। এবার জেনে নেওয়া যাক এই দুই বলিউড তারকার লাইফস্টাইল নিয়ে কিছু কথা।

বয়সে ক্যাটরিনা ভিকির চেয়ে পাঁচ বছরের বড় আর ক্যারিয়ারে ১২ বছর। ক্যাটরিনার বয়স ৩৮ আর ভিকির ৩৩। ভিকি বলিউডে পা রাখেন ২০১৫ সালে ‘মাসান’ সিনেমা দিয়ে। আর ক্যাটরিনা ২০০৩ সালে ‘বুম’ সিনেমা দিয়ে।

ক্যারিয়ারে অর্জনের দিক থেকেও এখন পর্যন্ত ভিকির চেয়ে বেশ খানিকটা এগিয়ে ক্যাটরিনা। ব্রিটিশ অভিনেত্রী ক্যাটরিনাকে বলা হয় বলিউডের অন্যতম আবেদনময়ী নায়িকা। ২০০৮ থেকে ২০১৩ সার পর্যন্ত টানা ছয় বছর ক্যাটরিনা ‘এফএমএইচ ইন্ডিয়া’র জরিপে ‘ওয়ার্ল্ড’স সেক্সিয়েস্ট ওম্যান’ হয়েছেন। ২০০৯ ও ২০১০ সালে ভার্ভের তালিকায় হয়েছেন ভারতের সবচেয়ে ক্ষমতাবান তারকা।

টাইমস অব ইন্ডিয়া তাকে ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত টানা চার বছর ‘মোস্ট ডিজায়ারেবল ওম্যান’ ঘোষণা করেছে। এসব স্বীকৃতিকে সম্মান জানিয়ে মাদাম তুসোর মিউজিয়ামে তার মোমের মূর্তি রাখা আছে।

ব্র্যান্ড ভ্যালুর দিক থেকেও একাধিক প্রথম সারির ভারতীয় নায়িকাকে পেছনে ফেলেছেন ক্যাটরিনা। স্লাইস, নক্ষত্র, লাক্স, প্যানাসনিক, লরিয়েলসহ অনেক আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখপাত্র তিনি। ২০২০–এর অক্টোবরে খুলেছেন নিজস্ব বিউটি ব্র্যান্ড ‘কে বাই ক্যাটরিনা’। অন্তত ২৫টি ব্র্যান্ডের তিনি অ্যাম্বাসেডর। এর মধ্যে রয়েছে প্যানাসনিক, কোকা–কোলা, ল্যাকমে, এয়ারটেল, রিবুক, শাওমি, স্প্ল্যাশ ইত্যাদি।

ছবিপ্রতি ক্যাটরিনা নেন ১০ কোটি টাকা। সিনেমা, বিজ্ঞাপন, অ্যান্ডর্সমেন্ট- সব মিলিয়ে ক্যাটরিনা বছরে ৭৪ কোটি টাকা (৬৫ কোটি রুপি) আয় করেন। তাঁর মোট সম্পদের পরিমাণ ২২৭ কোটি টাকা (২০০ কোটি রুপি)। অন্যদিকে ভিকি কৌশল ছবিপ্রতি নেন ৪ থেকে ৫ কোটি টাকা। এখন পর্যন্ত ভিকির মোট সম্পদের পরিমাণ ২৫ কোটি টাকা (২২ কোটি রুপি)। সিনেমার বাইরে ভিকির তেমন কোনো আয় নেই বললেই চলে। তিনি হাতে গোনা কয়েকটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর। এর মধ্যে রয়েছে বোল্ট অডিও, হারভেলস ইন্ডিয়া, অপ্পো ইত্যাদি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ