31 C
আবহাওয়া
১:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বাসায় টিকা নেওয়া সেই দুই যুবক রিমান্ডে

বাসায় টিকা নেওয়া সেই দুই যুবক রিমান্ডে

বাসায় টিকা নেওয়া সেই দুই যুবক রিমান্ডে

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে বাসায় বসে করোনার টিকা নেওয়ার ঘটনায় গ্রেপ্তার মোবারক আলী ও হাসানের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজার আদালত রিমান্ডের এই আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান। তিনি বলেন, বাসায় টিকা দেওয়ার ঘটনায় গ্রেপ্তার মো. হাসান ও মোবারক আলীর পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয় আদালতে। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ৯ আগস্ট সরকারি টিকা আত্মসাৎ করে অবৈধভাবে ব্যবহারের অভিযোগে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কাপাসগোলা ইপিআই জোনের মেডিকেল অফিসার ডা. তপন কুমার চক্রবর্তী বাদী হয়ে হাসান-আলীসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় স্বাস্থ্যকর্মী বিষু দে, ও আরেক টিকাগ্রহণকারী সাজ্জাদকেও আসামি করা হয়। বর্তমানে তারা পলাতক রয়েছেন। মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩৮০/৪০৬/৪২০/৩৪ ধারায় অভিযোগ আনা হয়।

এদিকে টাকার বিনিময়ে টিকা দেওয়ায় চসিক স্বাস্থ্যকর্মী বিষু দে-কে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে টিকা নিয়ে অনিয়মের ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটিও গঠন করেছে চসিক।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ