29 C
আবহাওয়া
৭:৩০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাকচাপায় অটোরিকশার চার যাত্রীর মৃত্যু

চট্টগ্রামে ট্রাকচাপায় অটোরিকশার চার যাত্রীর মৃত্যু


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে পটিয়া ও বোয়ালখালী উপজেলার মধ্যবর্তী মিলিটারি পুল সংলগ্ন মোস্তফা সিটি এলাকার সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। এদের দুই জন পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মোঃ আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ফাহিম (৫)। অপর জন সিএনজি চালক মোঃ আনোয়ার হোসেন প্রকাশ অনলাইন ড্রাইভার (৩৭) এর বাড়ি পার্শ্ববর্তী বোয়ালখালী উপজেলায় বলে জানান স্থানীয় চালকরা।

জানা যায়, ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে যাচ্ছিলো আর অটোরিকশাটি পটিয়া বাদামতল থেকে যাত্রী নিয়ে বোয়ালখালীর ফুলতলের দিকে যাচ্ছিলো। ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিন জানান, নিহতদের মধ্যে নারী ও শিশুর লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে আসা হয়। গাড়ি দুটি আটক রয়েছে। তবে ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার