35 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কয়েকটি বোর্ডের রবিবারের এসএসসি পরীক্ষা স্থগিত

কয়েকটি বোর্ডের রবিবারের এসএসসি পরীক্ষা স্থগিত

এসএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

বিএনএ, ঢাকা:  ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে কুমিল্লা, চট্টগ্রাম, বরিশাল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডে আগামী রোববারের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শুক্রবার(১২ মে ২০২৩) ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ও আন্তঃশিক্ষাবোর্ডের সমন্বয়ক অধ্যাপক তপন কুমার সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে চলমান এসএসসি/সমমান পরীক্ষা ২০২৩-এর চট্টগ্রাম শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন আগামী রোববার অনুষ্ঠিতব্য পরীক্ষাগুলো স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্যান্য বোর্ডের এই তারিখের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

রুটিন অনুযায়ী ওইদিন এসএসসিতে পদার্থ বিজ্ঞান, ইতিহাস ও ফিন্যান্স পরীক্ষা হওয়ার কথা রয়েছে। এ ছাড়াও মাদ্রাসা বোর্ডে হাদিস শরীফ ও কারিগরি বোর্ডে পদার্থ বিজ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ