39 C
আবহাওয়া
৩:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নিজেকে ‘বিশ্বসেরা’ দাবি করলেন সালাহ

নিজেকে ‘বিশ্বসেরা’ দাবি করলেন সালাহ

সালাহ

বিএনএ স্পোর্টস ডেস্ক: মোহামেদ সালাহ, নামটি শুনলেই সবার মনে ভাসবে গোল আর তার উদযাপন। এতদিন খবরের শিরোনামে দলকে গোল দিয়ে জেতানো আর তার বুনো উল্লাসের ছবি দেখতে অভ্যস্ত সমর্থকরা। কিন্তু এবারের মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুল উঠার পর থেকেই যেন মন্তব্য করে নতুনভাবে খবরের শিরোনামে আসতে শুরু করেছেন মিশরীয় তারকা।

কয়েকদিন আগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চার বছর আগের প্রতিশোধ নিতে চাওয়া সালাহ এবার নিজেকে সরাসরি বিশ্বসেরা দাবি করে আলোচনার জন্ম দিলেন।

২০১৭ সালে এএস রোমা থেকে অল রেডদের দলে ভেড়া সালাহ কাতারভিত্তিক ক্রীড়া সম্প্রচারমাধ্যম বিইন স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকার নিজের পজেশনে বর্তমান সময়ে খেলা সব খেলোয়াড়দের থেকে নিজেকে এগিয়ে রাখার কথা বললেন।

সালাহ জানান, ‘আপনি যদি আমার পজেশনে খেলা অন্য খেলোয়াড়দের সঙ্গে আমার তুলনা করেন, তাহলে আপনি দেখবেন যে শুধু আমার দলেই নয়, পুরো বিশ্বেই আমি এখন সেরা।’

লিভারপুলে আসার পর থেকেই নিজেকে অন্য মাত্রায় নিয়ে গেছেন সালাহ। লিভারপুলের হয়ে জিতেছেন প্রায় সবই। এ কারণেই হয়তো নিজেকে অন্য সবার থেকে সেরা দাবি করার বিশ্বাস মনে এটেছেন সালাহ। সাবেক চেলসি তারকা বলেন, ‘আমি সবসময় আমার কাজে মনযোগী এবং সেরাটা দেওয়ার চেষ্টা করি। আমার (গোল এবং অ্যাসিস্টের) সংখ্যাগুলোই তার প্রমাণ। আমার নিজের জন্য নতুন চ্যালেঞ্জ তৈরি করতে ভালো লাগে। খেলায় অবদান রাখতে একটু ভিন্নভাবে কাজ করার চেষ্টা করি। এটাই আমার দায়িত্ব।’

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন সালাহ। প্রিমিয়ার লিগে ২২ গোল দিয়ে গোলাদাতার তালিকায় সবার উপরে অবস্থান তার। সেইসাথে ১৩ গোলে করিয়ে গোলের অবদানেও আছেন সবার উপরে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ