26 C
আবহাওয়া
১:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ৫ ভাই নিহত : চালক সাইফুল গ্রেফতার

কক্সবাজারে ৫ ভাই নিহত : চালক সাইফুল গ্রেফতার


কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যান চাপায় ৫ ভাই নিহত হওয়ার ঘটনায় ঘাতক চালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (১২ ফেব্রুয়ারি) র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খন্দকার আল মঈন জানান, পিকআপচালক সাইফুলের নেই ড্রাইভিং লাইসেন্স। তবুও তিনি দুই বছর ধরে পিকআপসহ বিভিন্ন যান চালিয়ে আসছেন। চকরিয়ায় দুর্ঘটনার এক সপ্তাহ আগে তিনি পিকআপটি চালানো শুরু করেন।

ব্রিফিংয়ে জানানো হয়, ঘটনার সময় পিকআপটি ঘণ্টায় প্রায় ৬৫-৭০ কিলোমিটার গতিতে চলছিলো। দুর্ঘটনা ঘটিয়ে পিকআপটি প্রায় ১০০ ফুটের মতো সামনে চলে যায়। পরে পিকআপ থেকে নেমে নিহতদের দেখতে এলেও মালিকের ছেলে তারেকের নির্দেশে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সাইফুল।

গত ৮ ফেব্রুয়ারি ভোরে কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট নামক স্থানে একটি পিকআপের চাপায় চার ভাই অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫) ও চম্পক সুশীল (৩০) ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেক সহোদর স্বরণ সুশীলের (২৪) মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন আরেক ভাই রক্তিম সুশীল ও বোন হীরা সুশীল। রক্তিম সুশীল চট্টগ্রামের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে  আছেন।

ওই ঘটনায় নিহতদের ভাই প্লাবন সুশীল (২২) বাদী হয়ে কক্সবাজারের চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

বিএনএ/এআর

 

Loading


শিরোনাম বিএনএ