36 C
আবহাওয়া
২:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মেক্সিকান তরুণীকে বিবাহোত্তর সংবর্ধনা

মেক্সিকান তরুণীকে বিবাহোত্তর সংবর্ধনা

মেক্সিকান তরুণীকে বিবাহোত্তর সংবর্ধনা

বিএনএ,জামালপুর : প্রেমের টানে মেক্সিকো থেকে ছুটে এসে জামালপুরে রবিউল হাসান রুমানকে বিয়ে করেছিলেন তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেস। বিয়ের বেশ কিছুদিন পর এবার তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১০ ডিসেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
২৯ বছর বয়সী রবিউল হাসান উপজেলার পোগলদিঘা গ্রামের বাসিন্দা। তিনি ময়মনসিংহের রুমডো ইনস্টিটিউট অফ মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যাল ডিপ্লোমা সম্পন্ন করে ফ্রিল্যান্সিংয়ে জড়িত।

৩২ বছর বয়সী গ্লাডিস নাইলি টরিবিও মরালেস মেক্সিকোর পোয়েবলা শহরের ব্যবসায়ী গ্রেগ্রোরিও টরিবিওর মেয়ে। বেনেমেরিটা অটোনমাস ইউনিভার্সিটি অব পোয়েবলা থেকে ২০১৬ সালে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

মেক্সিকান গ্লাডিস নাইলি জানান, ২০১৯ সালে ফেসবুকে দুজনের পরিচয় থেকে বন্ধুত্ব হয়। বন্ধুত্ব থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের টানে শেষ পর্যন্ত জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা গ্রামে রবিউলের বাড়িতে আসেন তিনি।

রবিউল হাসান রুমান জানান, তিনি ভালোভাবে ইংরেজিতে কথোপকথনের জন্য একজন দক্ষ বন্ধু খুঁজছিলেন। একপর্যায়ে ২০১৯ সালে মেক্সিকান তরুণী নাইলির সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। তাদের মধ্যে গভীর বন্ধুত্ব ও প্রেম হয়। টানা দুই বছর প্রেম করার পর তারা বিয়ে করেন। শুক্রবার তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এ সময় আত্মীয়স্বজন অনুষ্ঠানে যোগ দিয়ে তাদের সুখী দাম্পত্যজীবন কামনা করেছেন।

এর আগে, ২১ নভেম্বর মেক্সিকো থেকে বাংলাদেশে ছুটে আসেন ওই তরুণী। ওই দিন রবিউল ও তার পরিবারের লোকজন ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

বিএনএ/ এম শাহীন আল আমীন,ওজি

Loading


শিরোনাম বিএনএ