32 C
আবহাওয়া
১০:৩১ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে বিএনপির নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, সাইবার ট্রাইব্যুনালে পিটিশন

বোয়ালখালীতে বিএনপির নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, সাইবার ট্রাইব্যুনালে পিটিশন

বোয়ালখালীতে বিএনপির নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, সাইবার ট্রাইব্যুনালে পিটিশন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালতে পিটিশন দিয়েছেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ঐতিহ্যবাহী শ্রীপুর বুড়া মসজিদের মোতাওয়াল্লি মো.নুরুন্নবী চৌধুরী। তার পক্ষে আইনজীবী সাবেক পিপি এডভোকেট এনামুল হক বুধবার (১১ সেপ্টেম্বর) বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনাল আদালতে এই পিটিশন দেন।

এতে ‘তৃণমূল এর সুর’, ‘ভালো হয়ে যা’ নামীয় দুইটি ফেসবুক আইডি এবং মো. সানি, মো.কফিল উদ্দিন ও মো. রিদুয়ানকে আসামী করা হয়েছে।

পিটিশনে বলা হয়, আসামীরা অসৎ উদ্দেশ্যে মো. নুরুন্নবী চৌধুরীর ছবি ও নাম ব্যবহার করে অসৎ উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর আক্রমণাত্মক অশ্লীল অসত্য বক্তব্য প্রচার করেন এবং ওইসব পোস্টে কুরুচিপূর্ণ কমেন্টস প্রদান করেন।

আসামীরা সামাজিক মাধ্যম ফেসবুকে গত ৫ সেপ্টেম্বর ও ৭ সেপ্টেম্বর অপপ্রচারের উদ্দেশ্য এসব পোস্ট করেছেন জানিয়ে পিটিশনে আরও বলা হয়, এই অপপ্রচারে বাদী নুরুন্নবী চৌধুরীকে অপমান অপদস্ত করেছে।

বাদীর আইনজীবী এডভোকেট এনামুল হক বলেন, বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনাল আদালত সাইবার নিরাপত্তা আইনে দায়েরকৃত পিটিশনটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি) চট্টগ্রাম জেলাকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ