31 C
আবহাওয়া
৩:৩১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২০, ২০২৪
Bnanews24.com
Home » দুদিন পর স্কুলশিক্ষার্থীর মরদেহ ফেরত দিল বিএসএফ

দুদিন পর স্কুলশিক্ষার্থীর মরদেহ ফেরত দিল বিএসএফ

bsf

বিএনএ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনাতলা সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ১৫ বছর বয়সী স্কুলশিক্ষার্থী জয়ন্ত কুমার সিংয়ের মরদেহ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে ধনতলা বিওপির বিজিবি ও বালিয়াডাঙ্গী থানা পুলিশের সদস্যদের হাতে জয়ন্তের মরদেহ তুলে দেন ভারতের ডিঙ্গাপাড়া ক্যাম্পের বিএসএফ ও ইসলামপুর থানা পুলিশের সদস্যরা। পরে জয়ন্ত কুমার সিংয়ের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এর আগে সোমবার ভোরে উপজেলার ধনতলা সীমান্তে বিএসএফের গুলিতে নিহত হয় জয়ন্ত কুমার সিং। ছেলের লাশ কাটা তারের কাছ থেকে ফেরত আনার সময় গুলিবিদ্ধ হয় জয়ন্তের বাবা মহাদেব কুমার সিং ও প্রতিবেশী দরবারু। গুলিবিদ্ধ মহাদেব ও দরবারু ফেরত আসলেও জয়ন্তর লাশ নিয়ে যায় বিএসএফ সদস্যরা।

জানা যায়, নিহত জয়ন্ত কুমার সিং ধনতলা ইউনিয়নের বটতলী ঠুমনিয়া গ্রামের মহাদেব সিং ও জয়ন্তী রাণীর ছেলে। জয়ন্ত লাহিড়ী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। জয়ন্তী রাণীর রড় মেয়ে পঞ্চমী আর ছোট ছিল জয়ন্ত। একমাত্র ছেলেকে হারিয়ে হতাশায় পরিবারটি।

ধনতলা সীমান্তের ৩৯৩ মেইন পিলার এলাকা দিয়ে দালালের মাধ্যমে ১০-১২ জন ভারতে অনুপ্রবেশের চেষ্টা করলে ভারতের ডিঙ্গাপাড়া ক্যাম্পের বিএসএফের জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি করে।

লাশ ফেরত ও সৎকার সম্পন্ন করার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবীর। তিনি বলেন, বিএসএফের কাছ থেকে জয়ন্তের লাশ ফেরত পাওয়ার পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হলে রাতেই তারা সৎকার সম্পন্ন করেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ