29 C
আবহাওয়া
৬:৪৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুজনের মৃত্যু

বজ্রপাতে

বিএনএ, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় জমিতে কৃষি কাজ করার সময় বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

বজ্রপাতে নিহতরা হলেন, নাচোল সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডেও ঝলঝলিয়া গ্রামের ওসমান আলী (৩০) ও গোমস্তাপুর উপজেলার শ্যামপুর এলাকার জিনাতপুর গ্রামের মোহাম্মদ উজ্জ্বল (৬০)।

স্থানীয়রা জানান, নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের কামার জগদইল দিঘিপাড়া গ্রামের পাশে কৃষি জমিতে ছয়জন কৃষক কাজ করছিলেন, বিকেল ৫টার দিকে বজ্রপাতে মৃত্যু হয় উজ্জ্বল নামে এক কৃষকের। ওই মাঠে কাজ করা অপর ৫ কৃষক সুস্থ আছেন। অন্যদিকে ঝলঝলিয়া গ্রামের পাশে কৃষি জমিতে কাজ করার সময় ব্রজপাত হলে মৃত্যু হয় ওসমান আলীর।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, বজ্রপাতে নিহত দুইজনের মরদেহ স্থানীয়রা বাড়িতে নিয়ে গেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা সম্পন্ন করতে পুলিশ কর্মকর্তাদের নিহতদের বাড়িতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার