37 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে জাহাজ থেকে স্ক্র্যাপ চুরি, চার কর্মচারীসহ গ্রেপ্তার ৭

কর্ণফুলীতে জাহাজ থেকে স্ক্র্যাপ চুরি, চার কর্মচারীসহ গ্রেপ্তার ৭

কর্ণফুলীতে জাহাজ থেকে স্ক্র্যাপ চুরি, চার কর্মচারীসহ গ্রেপ্তার ৭

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নোঙর করা এমভি টিটু-১৬ জাহাজ থেকে আমদানি করা স্ক্র্যাপ চুরি করার সময় ৭ জনকে গ্রেপ্তার করেছে নৌ পুলিশ। শুক্রবার (১০ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে ডায়মন্ড ঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৭শ’ কেজি স্ক্র্যাপ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মাগুরা জেলার মোহাম্মদপুর থানার খালিসাখালী এলাকার আব্দুর রউফের ছেলে আমিরুল ইসলাম (৫৫), পটুয়াখালীর বাউফল থানার আয়লা এলাকার মো. বাবুল মল্লিকের ছেলে মো. রিয়াদ মল্লিক প্রকাশ সোহাগ (২০), ভোলার বোরহানউদ্দিন থানার পক্ষিয়া এলাকার মো. রাকিব হোসাইন (২২) ও কক্সবাজারের মহেশখালীর হোয়ানক ধলঘাটপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সাকের উল্লাহ (৩২), একই এলাকার নুরুল হকের ছেলে আজিজুল হক (২৮), মো. আবুর ছেলে আজিম উদ্দিন (২১) ও নওগাঁর বশির উদ্দিন মন্ডলের ছেলে জামিল আক্তার (৪৩)। এদের মধ্যে আমিরুল, সোহাগ, রাকিব ও সাকের জাহাজের কর্মচারী।

সদরঘাট নৌ থানার ওসি এবিএম মিজানুর রহমান বলেন, গভীর রাতে কর্ণফুলী নদীর ডায়মন্ড ঘাট এলাকায় নোঙর করা এমভি টিটু-১৬ জাহাজ থেকে কর্মচারীদের যোগসাজসে আমদানি করা স্ক্র্যাপ চুরির সময় চার কর্মচারীসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়।
তিনজন পালিয়ে যায়। তাদের কাছ থেকে ৭শ’ কেজি স্ক্র্যাপ জব্দ করা হয়। এ ঘটনায় ১০ জনকে আসামি করে কর্ণফুলী থানায় মামলা দায়ের হয়েছে। তাদের আজ আদালতে পাঠানো হবে জানিয়েছেন নৌ পুলিশের এই কর্মকর্তা।
বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ