29 C
আবহাওয়া
৭:০৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে অপহরণ করে যৌন নির্যাতন : গ্রেপ্তার ২

মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে অপহরণ করে যৌন নির্যাতন : গ্রেপ্তার ২

রাউজান থানাধীন নোয়াপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার

চট্টগ্রাম: মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে অপহরণ ও যৌন নির্যাতনের অভিযোগে কোতোয়ালি থানা পুলিশ মোঃ মামুনুর রশিদ মামুন প্রকাশ মেহেদী (২৩) এবং মোঃ হারুন (৫৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে। সোমবার(৯জানুয়ারি) চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন নোয়াপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি থানা পুলিশ জানায়, গত ২৬ ডিসেম্বর চট্টগ্রাম শহরের বিআরটিসি বাস স্টেশন এলাকা হতে জনৈক ১০বছর বয়সের মাদ্রাসা শিক্ষার্থীকে কাজের প্রলোভনে রাউজানে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানো হয়। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে উক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়েছে।

ধৃত আসামীদ্বয় জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায় যে, ধৃত আসামী মোঃ হারুনের নির্দেশনায় আসামী মামুনুর রহমান প্রকাশ মেহেদী চট্টগ্রাম মহানগর এলাকায় বিশেষ করিয়া নিউমাকেট ও রেলওয়ে স্টেশন এলাকা হতে সুযোগ বুঝে শিশুদের কাজ দেওয়ার প্রলোভন দেখিয়ে ও নানা কৌশলে অপহরন করে রাউজান থানাধীন আসামী মোঃ হারুনের নিকট নিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে বাধ্যতামূলকভাবে বিভিন্ন রেস্তোরায়, দোকান পাটে স্বল্প দামে কাজে লাগিয়ে দেওয়া হয়। এরই ফাঁকে সুযোগ বুঝে শিশুদের জোরপূর্বক ধর্ষন (বলাৎকার) করা হয়।

মামলার ভিকটিমকেও ঘটনার তারিখ ও সময়ে একই কায়দায় আসামী মেহেদী অপহরন করে হারুনের ভাড়া ঘরে নিয়ে যায়। সেখানে হারুনের সহায়তায় মেহেদী ভিকটিমকে জোরপূর্বকভাবে ধর্ষন (বলাৎকার) করে। ধর্ষনের পরে ভিকটিম অসুস্থবোধ করায় আসামী হারুনের পরামর্শে ভিকটিমকে কালুরঘাট এলাকায় ফেলে রেখে যায়। পরবর্তীতে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আসামী মোঃ মামুনুর রশিদ মামুন প্রকাশ মেহেদী (২৩) বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বিজ্ঞ আদালত আসামীদ্বয়কে জেল হাজতে প্রেরণের আদেশ দেন বলে কোতোয়ালি থানা পুলিশ আরও জানায় ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ