35 C
আবহাওয়া
৮:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বুয়েট ছাত্র ফারদিন হত্যা মামলা ডিবিতে

বুয়েট ছাত্র ফারদিন হত্যা মামলা ডিবিতে

ফারদিনের আত্মহত্যা উল্লেখ করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল

বিএনএ ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশ হত্যা মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন ডিবি প্রধান হারুন অর রশিদ। তিনি জানান, মামলা সুষ্ঠু তদন্তে তাদেরকে দায়িত্ব দেয়া হয়েছে। এ মামলার প্রকৃত রহস্য উদঘাটন করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ফারদিন হত্যা মামলার সন্দেভাজন তার বান্ধবী আমাতুল্লাহ বুশরাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত। আদালতে বুশরার পক্ষে জামিন আবেদন করা হয়নি।

বান্ধবী বুশরা ও অজ্ঞাতপরিচয় কয়েকজনের নামে বৃহস্পতিবার ভোর রাতে রামপুরা থানায় হত্যা মামলা দায়ের করেন ফারদিনের বাবা নূর উদ্দিন রানা।

এর আগে বৃহস্পতিবার সকালে রামপুরা এলাকার একটি বাসা থেকে সন্দেহভাজন হিসেবে বুশরাকে আটক করে পুলিশ।

বুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন গত শনিবার (৫ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন। সোমবার (৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পর দিন মঙ্গলবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ফারদিনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। সেখান থেকে বুয়েটের কেন্দ্রীয় মসজিদে তার প্রথম জানাজা হয়। পরে ফতুল্লার দেলপাড়া এলাকায় পারিবারিক কবরস্থানে ফারদিন নূর পরশকে দাফন করা হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ