35 C
আবহাওয়া
৮:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

মিরপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

বিএনএ, ঢাকা: মিরপুরের শাহআলীতে পিকআপ ভ্যানের ধাক্কায় তৌফিক ইমাম (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ও তার মেয়ে তুরাইফা (৮) এ সময় মোটরসাইকেলে ছিলেন।

সোমবার (১০ অক্টোবর) দুপুরের দিকে শাহআলীর মুক্তবাংলা শপিংমলের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে মতিউর রহমান নামে এক পথচারী মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তৌফিক হোটেল ব্যবসায়ী ছিলেন।

মতিউর রহমান বলেন, তৌফিক নামে ওই ব্যক্তি মোটরসাইকেলে করে শিশু সন্তানসহ যাওয়ার সময় মুক্তবাংলা শপিংমলের সামনে পেছন দিক থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা চলন্ত একটি লেগুনার সঙ্গে আটকে মোটরসাইকেলটিকে অনেক দূরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আমরা দ্রুত মোটরসাইকেলে থাকা শিশুটিকে উদ্ধার করার সময় মোটরসাইকেলচালক রাস্তায় পড়ে যান। এ সময় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশুটি ট্রাফিক পুলিশ হেফাজতে আছে। সে সুস্থ আছে। শিশুটিকে দেখে মনে হচ্ছে স্কুল থেকে নিয়ে বাসায় যাচ্ছিল বাবা।

নিহতের স্ত্রী সারজা বেগম জানান, ঘটনার ব্যবসায়ী তৌফিকের সঙ্গে তাদের বড় সন্তান প্রথম শ্রেণির ছাত্রী তুরাইফা (৮) ছিল। বর্তমানে তারা মিরপুর সনি সিনেমা এলাকায় থাকেন।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, বাবা-মেয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় বাবা মারা গেছেন। শিশুটি সুস্থ আছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের নাম তৌফিক ইমাম। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ