24 C
আবহাওয়া
১০:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » শাকিব ছাড়াই ব্যস্ততায় কাটছে অপুর দিন

শাকিব ছাড়াই ব্যস্ততায় কাটছে অপুর দিন

অপু

বিনোদন ডেস্ক: একটা সময় ছিল, শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে প্রায় দেখাই যেত না চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। সেই দিন গত হয়েছে। শাকিবের সঙ্গে জুটি ভাঙার পর এখন অন্য নায়করাই অপুর ভরসা। সম্প্রতি ‘ঈশা খাঁ’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এই ছবিতে তার নায়ক ডি এ তায়েব।

ছবিটি প্রসঙ্গে অপু বলেন, গতানুগতিকের বাইরে গিয়ে এ সিনেমার গল্প তৈরি করা হয়েছে। এ সিনেমার গল্প ও আমার চরিত্র- দুটোই বেশ আকর্ষণীয়। কাজটি করতে গিয়ে ভিন্ন রকম অভিজ্ঞতা হয়েছে। সামনে ডাবিং করবো।

তিনি আরও বলেন, দর্শকদের সিনেমাটি ভালো লাগবে বলেই বিশ্বাস। কারণ এমন লুকে তারা আমাকে এর আগে দেখেনি।

অন্যান্য কাজ সম্পর্কে তিনি বলেন, ধীরে ধীরে ব্যস্ত জীবনে ফিরতে শুরু করেছি। করোনা, লকডাউনের কারণে সবকিছুই থমকে ছিল। এখন তো পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। ‘ছায়াবৃক্ষ’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছি। ‘প্রেম প্রীতির বন্ধন’ নামে আরেকটি সিনেমার ৭০ ভাগ কাজ হয়েছে। শিগগিরই এর বাকি কাজ শেষ করা হয়ে যাবে।

নতুন সিনেমা প্রসঙ্গে অপু জানান, কথা চলছে বেশ কয়েকটি সিনেমা নিয়েই। তবে এখনো চূড়ান্ত নয়। সব ঠিকঠাক হলেই সবাইকে জানাবো।

সম্প্রতি ওয়ালমার্ট নামের একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন। এদিকে অপু বিশ্বাসের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। একটি দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, আরেকটি কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা সুবীর মন্ডল পরিচালিত ‘শর্টকাট’।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ