29 C
আবহাওয়া
৭:১৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত


বিএনএ,নারায়ণগঞ্জ: মাদ্রাসায় যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় আশরাফুল ইসলাম (৭) নামে এক শিশু নিহত হয়েছে। বুধবার (১০ জুলাই ) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়ির সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

আশরাফুল নোয়াখালী সদরের উত্তর নোয়ান্নর গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। সে বর্তমানে পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া মার্কেট এলাকায় ভাড়া থাকত। সেখানে স্থানীয় একটি মাদ্রাসায় পড়ত ।

স্থনীয় সুত্রে জানা যায়, মুমূর্ষ অবস্থায় আশরাফুলকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

আশরাফুলের খালু সোহেল রানা জানান, সকালের দিকে মাদ্রাসা যাওয়ার পথে বাসার সামনে রাস্তা পারাপারের সময় আশরাফুলকে দ্রুতগতির একটি অটোরিকশা ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বিষয়টি নিশ্চিত করে মো:বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ /আজিজুল/ রেহানা/এইচ.এম/হাসনা


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার