31 C
আবহাওয়া
১:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঈদে পেক্ষগৃহে আলোচিত তিন সিনেমা

ঈদে পেক্ষগৃহে আলোচিত তিন সিনেমা

ঈদে পেক্ষগৃহে আলোচিত তিন সিনেমা

 

বিএনএ ডেস্ক: একটা সময় ছিলো ঈদ মানেই নতুন সিনেমা। সেই জোয়ারে কিছুটা ভাটা পড়েছে। তবে এবছর ঈদুল আজহার দিনে মুক্তি পেয়েছে রায়হান রাফির পরাণ, পূজা চেরী- রোশানের সাইকো ও অনন্ত জলিলের আলোচিত ‘দিন: দ্য ডে’।

শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ নিয়ে বেশ আলোচা ছিল। ট্রেলার কিংবা গান নিয়ে চলেছে মাতামাতি। গুঞ্জন উঠেছে বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমা।

তবে নির্মাতা রায়হান রাফি জানালেন ভিন্ন কথা। তিনি বলেন, সিনেমার গল্পটা আসলে কীসের! এটা সিনেমা হলে গেলেই দর্শক জানতে পারবেন।

‘পরাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মীম ও শরিফুল রাজ। শরিফুল রাজ অভিনয় করেছেন রোমান চরিত্রে। তিনি বলেন, এখনই বিরাট কিছু ঘটে যাবে এমনটা নয়, আস্তে আস্তে কাজ করে যাচ্ছি, এটাই এনজয় করছি এখন।

এদিকে সাইকো সিনেমায় প্রথম বারের মতো জুটি বেঁধেছেন পূজা চেরী-জিয়াউল রোশান। গত ঈদে মালা, রিয়া হয়ে আসার পর এবার পূজা আসছেন জাহান হয়ে। সাইকো প্রসঙ্গে পূজা চেরী বললেন, জাহানকে সায়েন্টিস্ট হিসেবে দেখবেন আপনারা। মালা এবং রিয়ার থেকে পুরোপুরি আলাদা। দর্শকরা হলে এসে দেখলেই বুঝতে পারবেন এটা আসলে কতটা ব্যতিক্রম চরিত্র।

মুক্তি পাচ্ছে শত কোটি টাকা বাজেটের ‘দিন দ্যা ডে’ নামের আর একটি সিনেমাও। সিনেমা প্রসঙ্গে চিত্রনায়িকা বর্ষা বললেন, যে যাই বলুক সিনেমা আসলে বিনোদনের জায়গা। দর্শকদের হলে গিয়ে বাংলা সিনেমা দেখার আহ্বান জানান তিনি। বলেন, সিনেমা দেখে দর্শক উৎসাহ দিলে সামনে আরও ভালো সিনেমা আসবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ