29 C
আবহাওয়া
৫:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে ক্যাম্প পরিদর্শন করেন সেনাপ্রধান

খাগড়াছড়িতে ক্যাম্প পরিদর্শন করেন সেনাপ্রধান

খাগড়াছড়ির বিভিন্ন ক্যাম্প পরিদর্শন সেনাপ্রধানের

বিএনএ ডেস্ক: সেনা সদস্যদের মনোবল বাড়াতে ঈদুল আজহা উপলক্ষে খাগড়াছড়ির বিভিন্ন সেনা ক্যাম্প পরিদর্শন করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

রোববার (১০ জুলাই) খাগড়াছড়ি রিজিয়নের বাঘাইহাট জোন এবং পরে দীঘিনালা জোনের পাংখোয়া পাড়া সেনা ক্যাম্প পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সৈনিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এস এম শফিউদ্দিন।

রোববার দুপুরের দিকে বাঘাইহাট জোনে পোঁছান সেনাপ্রধান। সেখানে তাকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন ও খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম। পরিদর্শনকালে সেনাপ্রধান সব সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা এবং কুশলাদি বিনিময় করেন।

এ সময় সেনাপ্রধান বলেন, জীবনের ঝুঁকি নিয়ে দুর্গম পার্বত্য চট্টগ্রামে সেনা সদস্যরা দায়িত্ব পালন করছেন। তারা পরিবার-স্বজন ছেড়ে ঈদের সময়ও দুর্গম পাহাড়ি এলাকায় দেশের নিরাপত্তায় নিবেদিত সেনা সদস্যরা। দেশের যেকোনো সংকটে সেনাবাহিনী তার অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

খাগড়াছড়ির বিভিন্ন ক্যাম্প পরিদর্শনে সেনাপ্রধান
খাগড়াছড়ির বিভিন্ন ক্যাম্প পরিদর্শনে সেনাপ্রধান
খাগড়াছড়ির ক্যাম্প পরিদর্শনে গিয়ে সেনাপ্রধানের বৃক্ষ রোপণ
খাগড়াছড়ির ক্যাম্প পরিদর্শনে গিয়ে সেনাপ্রধানের বৃক্ষ রোপণ

সেনাপ্রধান উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন এবং দীঘিনালা জোনে সেনা সদস্যদের সঙ্গে ঈদ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশ নেন।

পরিদর্শনকালে সামরিক সচিব মেজর জেনারেল খালেদ আল-মামুন, জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনা সদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসানসহ অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ